২০ লাখ টাকার মালামাল নিয়ে কভার ভ্যান উধাও

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ গাজীপুরের লুমিনাস এন্টারপ্রাইজের গোডাউন থেকে প্রায় ২০ লাখ টাকার মালামাল নিয়ে একটি সংঘবদ্ধ চক্র উধাও হয়েছে বলে খবর পাওয়া গেছে।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো: আবুল হোসেন গাজীপুরের পূবাইল থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের করেছেন।
ঘটনাটি ঘটেছে গত ৩১অক্টোবর রাতে।

মামলায় বলা হয়, লুমিনাস এন্টারপ্রাইজের মালামাল পরিবহন করে বনফুল ট্যান্সপোর্ট এন্ড কাগো সার্ভিসেস লিমিটেড। প্রায় বিশ লাখ টাকা দামের বাইশ পিস অটোরিক্সা পার্স রাজবাড়ী জেলায় পাঠাতে বনফুল ট্যান্সপোর্টকে খবর দিলে একটি কভার ভ্যান (নং ঢাকা মেট্রো-ট-২০-৮৫৩) পাঠায়। মালামাল কোম্পানির গোডাউন (চান্দনা সিনেমা হলের পাশে, জয়দেবপুর) থেকে লোড দেওয়ার পর কোম্পানির মেকানিক সুজনকে নিয়ে রাতে রাজবাড়ীর উদ্দেশে রওয়ানা দেয়। রাত আড়াইটার দিকে গাড়ীতে থাকা সুজন (মোবাইল-০১৩০৪৪৫৭৫৭১) কোম্পানির ব্যবস্থাপনা পরিচালককে ফোনে জানায় পূবাইলের নাগদা ব্রিজের কাছে প্রস্রাব করতে নামলে ড্রাইভার তাকে ফেলে রেখে গাড়ীটি নিয়া চলে গেছে। কিন্তু মালামালসহ গাড়ীটি কোম্পানির রাজবাড়ীর ডিলারের কাছে আর পৌছায়নি ।

পরবর্তীতে বনফুল ট্যান্সপোর্ট এন্ড কার্গো সার্ভিসের কর্মকর্তাদের সাথে যোগাযোগ করলে তারা কভার ভ্যানের ড্রাইভারের নাম ও ঠিকানা, গাড়ীর কাগজপত্রের ফটোকপি, ড্রাইভারের ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি দিলেও দেখা যায় সবই ভুয়া। ড্রাইভারের মোবাইল নাম্বার-০১৮১০-৬০১৬৫৯।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো: আবুল হোসেন জানান, উক্ত গাড়ীটির নম্বর ধরে খোঁজাখুজি করলে বিআরটিএ জানায়, এই নম্বরের কোন গাড়ি নেই।

তিনি আরও বলেন, কেউ এই ড্রাইভারকে ধরিয়ে দিলে তাকে দুই লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।

 

ছবি: পলাতক কভার ভ্যান চালক ও কভার ভ্যান

Print Friendly

Related Posts