‘আমাকে প্রেমিক হিসেবে কেউ ভাবতে চায় না’

বিডিমেট্রোনিউজ ডেস্ক অম্বরীশ ভট্টাচার্য।  টেলি পাড়ায় এখন তিনিই পয়লা নম্বর ‘ঠাকুরপো’। সৌজন্যে ‘মহানায়ক’, ‘গোয়েন্দা গিন্নি’র মতো সিরিয়াল। সঙ্গী স্বরলিপি ভট্টাচার্য।

‘রাজা গজা’ দিয়েই শুরু। তিনি নিজেই বলেন, আমার বেসিক্যালি কিছু হওয়ারই ইচ্ছে ছিল না। আমি খুবই অলস। পরিশ্রম করতে মোটেই ভাল লাগত না। তবে সে তো আর হল না। ১৮-১৯ বছর বয়স থেকে আমার থিয়েটার করা শুরু। তবে দেবেশদা মানে দেবেশ চট্টোপাধ্যায়ের পাল্লায় পড়ে সিরিয়াসলি অ্যাক্টিং শুরু করি। ফ্যাতাড়ু-র প্রোডাকশনে থাকতেই অভিনয় শেখার শুরু। সেখান থেকেই ‘রাজা গজা’র অডিশনে ডাক পেয়েছিলাম। তার পর থেকে চলছেই। গত ১০ বছর ওখান থেকে আর বেরতে পারলাম না।

সেখানে তো আপনি বেশ প্রেমিক। কিন্তু বাস্তবে? প্রেম করছেন? প্রেমের ব্যাপারে যা বললেন তাও সোজাসাপ্টা। বললেন- এই মুহূর্তে করছি না। তবে দু’ঘন্টা পরেই করতে পারি (হাসি)।

এরপর বললেন- বোধহয় হাজব্যান্ড মেটিরিয়ালটা আমার মধ্যে কম। প্রেমিকটাই বেশি। তাই এক-দু’বছরের মধ্যেই যখন মেয়েরা আমার মধ্যে ওই হাজব্যান্ড মেটিরিয়াল খুঁজতে যায়, তখনই সমস্যা হয়। মেলাতে পারে না। মহিলারা আমাকে বেশ পছন্দ করে, একটু আদর করে গাল টিপে দিল, কিন্তু ওই পর্যন্তই। প্রেমিক হিসেবে কেউ ভাবতে চায় না।

একটু ভেবে অম্বরীশ আবার বললেন- আমি বেশির ভাগ সময় লুঙ্গি পরে থাকতে ভালবাসি। আমার একটা সম্পর্ক ভেঙে যাওয়ার সবচেয়ে পজিটিভ দিক তো ছিল, আবার লুঙ্গি পরতে পারা। কারণ সেই সম্পর্ক চলাকালীন প্রেমিকা আমার লুঙ্গি পরা বন্ধ করে দিয়েছিল প্রায় তিন বছর। কী যন্ত্রণা! ভাবতে পারবেন না। তার সঙ্গে যে দিন ছাড়াছাড়ি হল, খুব কষ্ট লাগল। কিন্তু সঙ্গে সঙ্গে মনে পড়ে গেল, কাল থেকে আবার লুঙ্গি পরতে পারব (হাসি)।

Print Friendly

Related Posts