জয়ের পর মমতার প্রথম টুইট মোদীকে

বিডি মেট্রোনিউজ ডেস্ক ‘ঠাণ্ডা ঠাণ্ডা কুল কুল, ক্ষমতায় আসবে তৃণমূল’। ‘ঠাণ্ডা ঠাণ্ডা কুল কুল, জেলে যাবে তৃণমূল’। রাজ্য জুড়ে এই দুই স্লোগানই ঝড় তুলেছিল। হ্যাঁ মমতা, না মমতা-এই মেরুকরণের ভোটে জয়ী,  “ঠাণ্ডা ঠাণ্ডা কুল কুল, ক্ষমতায় আসবে তৃণমূল”, হ্যাঁ, আবারও মমতা।

রাজ্যে এসে যিনি ‘দিদিমনি’কে নারদ শূলে বিদ্ধ্ব করেছিলেন, তিনিই প্রথম জানালেন, “জয়ের জন্য অভিনন্দন”। টুইট থেকে ফোন, সৌহার্দ্যতে কোনও কৃপণতা করেননি নরেন্দ্র মোদী। পাল্টা ধন্যবাদ জানাতেও পিছুপা হননি মমতা বন্দ্যোপাধ্যায়। জয়ের পর প্রথম টুইট, “ধন্যবাদ”।

দ্বিতীয় টুইটে ধন্যবাদ জানিয়েছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলিকে।

তৃতীয় টুইটে, ‘পছন্দের মানুষ’ অমিত জি-কে ধন্যবাদ জ্ঞাপন করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

অবশ্য এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করে শুভেচ্ছা জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার সকালে গণনা শুরু হতেই একের পর এক কেন্দ্র থেকে তৃণমূলের জয়ের খবর আসতে শুরু করে। বেলা যত গড়িয়েছে, তৃণমূল সমর্থকদের হাসি তত চওড়া হয়েছে। তারই মধ্যে মমতাকে ফোন করেন মোদী। টুইট করে নিজেই সে কথা জানিয়েছেন।

তিনি লিখেছেন, ‘মমতাজির সঙ্গে কথা হয়েছে। অসাধারণ এই জয়ের জন্য তাঁকে অভিনন্দন জানিয়েছি।’ এর পরেই তিনি জানিয়েছেন, ‘রাজ্যে দ্বিতীয় দফায় ক্ষমতায় আসার জন্য তাঁর প্রতি শুভ কামনাও রইল।’

Print Friendly, PDF & Email

Related Posts