ফ্রেশ বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড এর ১৪ তম আসরে সাতটি পুরস্কার অর্জন করেছে

ঢাকা, ২৪ ডিসেম্বর : বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম, নিয়েলসন আই কিউ এবং দি ডেইলি স্টারের সাথে পার্টনারশিপে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৪তম আসরের আয়োজন করে। সারা বাংলাদেশে প্রায় ১০,০০০ গ্রাহকের সাথে সরাসরি জরিপের ভিত্তিতে বিজয়ীদের নির্বাচন করা হয়। অনুষ্ঠানটি ‘লা মেরিডিয়ান’ ঢাকা এর গ্র্যান্ড বলরুমে অনুষ্ঠিত হয়।

বছরের পর বছর ধরে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম, বাংলাদেশের ব্র্যান্ডগুলিকে এই মর্যাদাপূর্ণ অ্যাওয়ার্ড দিয়ে সম্মানিত করে ভালো কাজ চালিয়ে যেতে অনুপ্রাণিত করছে। অ্যাওয়ার্ড গুলো ৩৮টি ক্যাটাগরিতে ১ম, ২য় এবং ৩য় অবস্থানের সাথে উপস্থাপন করা হয়েছিল। এই উদ্যোগটি বাংলাদেশের শীর্ষস্থানীয় ১৫টি ব্র্যান্ডকেও স্বীকৃতি দিয়েছে।

ফ্রেশ, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই) এর একটি ব্র্যান্ড এবং বাংলাদেশের অন্যতম শীর্ষ ব্র্যান্ড, ভোক্তাদের আস্থা অর্জনের জন্য বছরের পর বছর ধরে কাজ করে যাচ্ছে। গত বছর ব্র্যান্ডটি তার সম্মানিত ভোক্তাদের ভালোবাসা পেতে বিভিন্ন বিভাগ জুড়ে বেশ কিছু বিপণন কার্যক্রম পরিচালনা করেছে। ফলস্বরূপ, এই বছর ব্র্যান্ডটি বিভিন্ন বিভাগে মোট ০৬ টি পুরস্কার অর্জন করেছে। ফ্রেশ আটা-ময়দা-সুজি, ফ্রেশ রিফাইন্ড সুগার এবং সুপার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার তাদের নিজ নিজ ক্যাটাগরিতে ১ম স্থান অধিকার করেছে।

অন্যদিকে ফ্রেশ সল্ট এবং ফ্রেশ টিস্যু তাদের ক্যাটাগরিতে ২য় সর্বাধিক প্রিয় ব্র্যান্ড হয়ে উঠেছে। এছাড়াও ফ্রেশ মসলা সংশ্লিষ্ট মশলা ক্যাটাগরিতে ৩য় স্থান অর্জন করেছে।

অনুষ্ঠানে বাংলাদেশের সেরা ১৫টি ব্র্যান্ডকে স্বীকৃতি দেয় হয়। অনুষ্ঠানের এই ১৪তম আসরে বছরের পর বছর ধরে ভোক্তাদের আস্থা অর্জনের জন্য সুপার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার বাংলাদেশের সব ব্র্যান্ডের মধ্যে ৯ম জনপ্রিয় ব্র্যান্ডে পরিণত হয়েছে।

এই ব্র্যান্ডের উপর আস্থা রাখার জন্য এমজিআই এর ভোক্তা, চ্যানেল অংশীদার এবং শুভাকাঙক্ষীদের ধন্যবাদ দিয়েছে।

Print Friendly

Related Posts