বাংলাদেশ মানবাধিকার পর্যবেক্ষণ পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী, আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত

জ. ই বুলবুল : বাংলাদেশ মানবাধিকার পর্যবেক্ষন পরিষদের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাম্য-মানবিক মর্যাদা, সঠিক ন্যায় বিচারের প্রত্যাশা ও প্রাপ্তি শীর্ষক আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা ও ইফতার পার্টির আয়োজন করা হয়। পাশাপাশি নয়া কমিটির নাম ও ঘোষণা করা হয়।

শনিবার (১ এপ্রিল) বিকালে রাজধানীর গুলশান-২ এর একটি অভিজাত হোটেলে বর্নাঢ্য জমকালো আয়োজনের মধ্য দিয়ে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

নুরুল হুদা মিলু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেজর জেনারেল এহতেশামুল হক, বিশেষ অতিথি ছিলেন সুলতান হোসেন খান, প্রধান আলোচক ছিলেন মেজর জেনারেল সিদ্দিকুর রহমান সরকার (অব.), এডভোকেট মনজিল মোরশেদ, এহসান আলী, ডাক্তার ফজলুল কবির, ব্যারিস্টার সরোয়ার হোসেন, ব্যারিস্টার ফারজানা আক্তার, লে. কর্নেল সৈয়দ নজরুল ইসলাম, মানবাধিকার কর্মী ড. সৈয়দ আল-আমীন রোমান, সাংবাদিক আলহাজ্ব মোহাম্মদ জহিরুল হক (জ. ই বুলবুল)সহ সংগঠনের পরিচালকবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

সঞ্চালনায় ছিলেন সংগঠনের নির্বাহী পরিচালক তালুকদার মনিরুজ্জামান মনির। ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। পরে কেক কেটে কিছু গুণীজনদের মানবাধিকার এ্যাওয়ার্ডে পুরস্কৃত করা হয়।

উল্লেখ্য, সংগঠনটির আগামী ২ বছরের জন্য নতুন জাতীয় কমিটির আংশিক ঘোষণা করা হয়। এতে নুরুল হুদা মিলু চৌধুরী চেয়ারম্যান, ব্যারিস্টার মোঃ সরোয়ার হোসেন ও ব্যারিস্টার ফারজানা আক্তার সিনিয়র ভাইস চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম কোষাধ্যক্ষ ও তালুকদার মনিরুজ্জামান মনির মহাসচিব নির্বাচিত হন।

Print Friendly

Related Posts