পবিত্র রমজান উপলক্ষে শারজাহ চ্যারিটির ইফতার সামগ্রী বিতরণ 

নিজস্ব প্রতিবেদক: প্রতি বছরের ন্যায় এবারেও পবিত্র রমজান উপলক্ষ্যে শারজাহ চ্যারিটি ইন্টারন্যাশনাল (এসসিআই) বাংলাদেশ অফিস বাংলাদেশের দরিদ্র, ইয়াতিম ও সাধারণ রোযাদারদের মাঝে মাসব্যাপী ইফতার সামগ্রী ও চাল বিতরণ কর্মসূচী বাস্তবায়ন করছে।
এ কর্মসূচীর অংশ হিসেবে রংপুর, দিনাজপুর, লালমনিরহাট, নীলফামারী, ঠাকুরগাও, নওগাঁ, নাটোর, কুষ্টিয়া, যশোর, টাঙ্গাইল, হবিগঞ্জ, সিলেট ও চট্টগ্রামের ১৬৫০টি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি মশুরের ডাল, ২ লিটার সয়াবিনের বোতল, ২ কেজি লবন,  ২ কেজি চিনি, ২ কেজি ছোলা, ৫ কেজি আলু ও ২ কেজি খেজুর সম্বলিত একটি করে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেছে।
ঢাকা, সিলেট ও চট্টগ্রামের ১০ টি মাদরাসার দরিদ্র ছাত্রদের জন্য প্রায় ৩৩ মেট্টিক টন চাল বিতরণ করেছে। এছাড়া ময়মনসিংহে দেড় সহস্রাধিক রোযাদারকে বিরিয়ানী, খেজুর ও ফলের জুস দ্বারা ইফতার করানোর ব্যস্থা করে।
এই কর্মসূচী বাস্তবায়নকালে ভ্রাতৃপ্রতিম মুসলিম দেশ সংযুক্ত আরব আমিরাতের দানশীলদের এই সহায়তায় দেশের দরিদ্র রোযাদারগণ সেহরী ও ইফতারে ভালো খাবারের সুযোগ পেয়ে অত্যন্ত খুশী হয়েছেন ও কৃতজ্ঞ প্রকাশ করেছেন। তারা সম্মানিত দাতাগণসহ আরব আমিরাতের সবার শান্তি ও সমৃদ্ধি কামনা করে মহান আল্লাহর কাছে প্রাণভরে দোয়া করছেন।
Print Friendly

Related Posts