নরসিংদী থেকে গাজীপুরে বদলি জেলার রিজিয়া বেগমকে সংবর্ধনা

নরসিংদী জেলা কারাগারের জেলার রিজিয়া বেগম গাজীপুর জেলা কারাগারে বদলি হয়েছেন। এই জেলারকে নরসিংদী জেল সুপারসহ সকল স্টাফরা বিদায়ী সংবর্ধনা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সন্ধ্যায় নরসিংদী জেলা কারাগারে অফিস রুমে বিদায় সংবর্ধনায় সভাপতিত্ব করেন জেলা কারাগারের জেল সুপার মো. আবুল কালাম আজাদ।

এ সময় বিদায়ী জেলার রিজিয়া বেগম বলেন, নরসিংদী জেলা কারাগারের সাথে আমার সম্পর্কটা আত্মার সম্পর্কের রূপ নিয়েছিলো। এখানকার সবাইকে ছেড়ে যেতে অনেক কষ্ট হচ্ছে। আমি যতদিন এ জায়গায় দায়িত্বরত অবস্থায় ছিলাম সবসময় কারাগারের বন্দীসহ সকল স্টাফদের আপন করে নিয়েছি। সকলের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিয়েছি। আমার উপর যে দায়িত্বভার ছিলো সেটা যর্থাযর্থভাবে পালন করার চেষ্টা করেছি। কারাগারের পরিবেশ সুন্দর ও এখানকার বন্দিদের পরবর্তী সুন্দর একটি জীবন দেওয়ার জন্য যা যা করা দরকার সবটুকুই করার চেষ্টা করেছি।

জেল সুপার মো. আবুল কালাম আজাদ বলেন, রিজিয়া বেগম একজন দক্ষ, চৌকস, মানবিক জেলার হিসেবে এই জায়গায় পরিচিত লাভ করেছেন সবার কাছে। সব সময় দেখেছি কারাবন্দি মানুষ ও স্টাফদের কল্যাণে নিরলস ভাবে কাজ করেছেন। দীর্ঘ কয়েক বছর যাবত নরসিংদী জেলা কারাগারে জন্য উনি অনেক ভাল ভাল কাজ করে গিয়েছেন। উনার বিদায়টা অবশ্যই কষ্টদায়ক। উনি যেখানেই যাবেন ওই জায়গাতেই সুন্দর একটি স্থানে রূপান্তরিত করবেন, এটাই আশা করি।

এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি জেলার নাসিম উদ্দিন, ফার্মাসিস্ট আফসানা মুনিরা, একাউন্ট্যান্ট, সর্বপ্রধান কারারক্ষী, প্রধান কারারক্ষীসহ অন্যান্য স্টাফরা।

 

Print Friendly, PDF & Email

Related Posts