ধামরাইয়ে শ্রমিকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে করিম টেক্সটাইল মিল লিমিটেড কারখানার ভিতর থেকে অনিক (১৯) নামে এক শ্রমিকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে কালামপুর কারখানার ভিতর থেকে মরদেহ উদ্ধার করা হয়। অনিক করিম টেক্সটাইল কারখানায় রিং অপারেটর হিসেবে কর্মরত ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার উপ- পরিদর্শক ( এস আই) শিমুল বিশ্বাস।অনিক নেত্রকোনা জেলার কুমারপাড়া গ্রামের মো: সাইফুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, অনিক কারখানার ভিতরে ডর্মেটরিতে থাকতেন। সোমবার দিনগত রাতে অনিককে ডর্মেটরিতে না পেয়ে তার সাথে থাকা সহকর্মীরা রাতে অনেক খোঁজাখুজি করে। পরে সকালে কারখানার ভিতর ডর্মেটরির পিছনে মেশিনের সাথে অনিকের ঝুলন্ত মরদেহ দেখতে পায় কারখানা কর্তৃপক্ষ। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অনিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে।

করিম টেক্সটাইল লি. কারখানার এইচ আর এডমিন অনিল চৌধুরী বলেন, আমি অফিসে আসার সময় জানতে পারলাম অনিক নামে এক শ্রমিক গলায় ফাঁস দিয়ে মারা গেছে। আমি কারখানায় এসে পুলিশকে খবর দেয়ার পর পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে ধামরাই থানার উপ- পরিদর্শক শিমুল বিশ্বাস বলেন, মরদেহটি রহস্যজনক হওয়ায় ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

Related Posts