ভোলার ইলিশা-ঢাকা নৌরুটে কার্নিভাল ক্রুজ

ভোলার ইলিশা-ঢাকা নৌরুটে আনন্দ ভ্রমণে চলাচল শুরু করেছে যাত্রী ও গাড়ি বহনকারী বিলাসবহুল জাহাজ কারর্নিভাল ক্রুজ।

গত ৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার শুভ উদ্বোধন করা হয় কার্নিভাল ক্রুজ রো রো ফেরির। এটি বাংলাদেশে এই প্রথম যাত্রী এবং গাড়ি বহনকারী জাহাজ। নির্মাতা কার্নিভাল ক্রুজ লাইন্স লিমিটেড।

যাত্রী বহন করার জন্য রয়েছে বিলাসবহুল শীতাতপ নিয়ন্ত্রিত কেবিন। বিজনেস ক্লাস এসি চেয়ার এবং সাধারণ যাত্রীদের জন্য রয়েছে ডেকে ভ্রমণ করার সুবিধা। এসি/নন এসি এবং ভিআইপি কেবিনে রয়েছে অ্যাটাচ বাথরুম।

ঢাকা পোস্তগোলা ব্রিজের দক্ষিণ পশ্চিম প্রান্তের নিজস্ব জেটি থেকে ভোলার উদ্দেশ্যে ছেড়ে যাবে বিলাসবহুল কার্নিভাল ক্রুজ জাহাজটি। সকাল ৮ টায় ঢাকা থেকে ছেড়ে ভোলায় আসবে এবং রাত ৯ টায় ভোলা ইলিশা থেকে ঢাকার মুখে ছেড়ে যাবে, জানিয়েছে কর্তৃপক্ষ।

কার্নিভাল ক্রুজ নৌযানের ভাড়া তালিকা – ডেক ৪০০ টাকা, চেয়ার ৫০০, সাধারণ কেবিন ৩০০০, ভিআইপি ৫০০০ টাকা। যাত্রীসহ মোটরসাইকেল ১০০০ টাকা। অবশ্য MK Shipping Lines (Official Group) ফেসবুক পেইজে M Rafiq Hossain একজন লিখেছেন, যারা মোটরবাইক নিয়ে ইলিশা যাবেন, কার্ণিভাল ক্রুজ লাইন কর্তৃপক্ষ আপনাদের জন্য ভাড়া আলাদা ভাবে নির্ধারণ করে দিয়েছে। শুধু মোটরসাইকেল ভাড়া ৫০০/- এবং যাত্রী ভাড়া আপনার পছন্দের আসন অনুযায়ী নেওয়া হবে৷

এ ছাড়া যাত্রী সাধারণ প্রয়োজনে ০৯৬৭৮৩৩০০৫৫ এই নাম্বারে যোগাযোগ করে বিস্তারিত জেনে নিতে পারবে।

Print Friendly, PDF & Email

Related Posts