ধামরাইয়ে পাচঁ শতাধিক এসএসসি ও সমমান পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মো. রাসেল হোসেন, ধামরাই : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে ধামরাই উপজেলার এস এসসি ও সমমান পরীক্ষা ২০২৩ জিপি এ-৫ প্রাপ্ত ৫৮৪ জন শিক্ষার্থী ও শতাধিক শিক্ষককে সংর্বধনা দেওয়া হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে কাশিপুর ঈদগাঁও মাঠে কৃতি শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এসময় অনুষ্ঠানের আয়োজক ঢাকা জেলা যুবলীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী ও দানবির আব্দুল লতিফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন।

সার্বিক সহযোগিতায় ছিলেন ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা দেওয়ান আফছার উদ্দিন জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আ. বাছেদ মিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, সোমভাগ ইউনিয়ন যুবলীগের সদস্য রফিকুল ইসলাম, যুবলীগ নেতা শাহিনুর ইসলাম শাহিনসহ উপস্থিত ছিলেন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email

Related Posts