মাগুরায় রাজসিক সংবর্ধনায় সিক্ত সাকিব আল হাসান

ক্রিকেট আঙ্গিনার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এখন পা রেখেছেন রাজনীতির ময়দানে। এলাকায় ফিরে সংবর্ধনায় সিক্ত হয়েছেন তিনি।

বুধবার (২৯ নভেম্বর) সকালে ঢাকা থেকে গাড়িবহর নিয়ে মাগুরার পৌঁছান সাকিব। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনের আওয়ামী লীগের এই প্রার্থীকে বরণ করতে দক্ষিণ–পশ্চিমাঞ্চলের প্রবেশদ্বার হিসেবে পরিচিত গড়াই সেতু এলাকায় ভিড় করেন হাজারো সমর্থক। সেখানে তিনি ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন।

এর আগে মাগুরা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাকিব আল হাসানের পক্ষে ঐক্যবদ্ধভাবে মাঠে থাকার ঘোষণা দেওয়া হয়। দলীয় মনোনয়ন পাওয়ার পরে বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরও তার পাশে থাকার ঘোষণা দেন। 
সাইফুজ্জামান শিখর বলেছিলেন, ‘আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। নৌকার বাইরে আমার যাওয়ার কোনো সুযোগ নেই। প্রধানমন্ত্রী সাকিবকে নৌকা দিয়েছেন, আমি তার পাশে থেকে সর্বোচ্চ সহযোগিতা করব। নেত্রী আমাকে নৌকা আমানত হিসেবে দিয়েছিলেন। এই আমানত ফেরত দেয়ার দায়িত্ব আমার।’

গত ১৮ নভেম্বর তিনটি আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ক্রিকেটার সাকিব। মাগুরা-১, মাগুরা-২ এবং ঢাকা-১০ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করলেও শেষ পর্যন্ত তাকে মাগুরা-১ আসনে মনোনয়ন দেওয়া হয়। নির্বাচনী কার্যক্রম শুরু করতে এখন এলাকায় ব্যস্ত সময় কাটবে এই ক্রিকেটারের। 
Print Friendly, PDF & Email

Related Posts