ঢাকা বিশ্ববিদ্যালয়ে অ্যাওয়ার্ড পেলেন লেখক ও কবি মোহাম্মদ জমির উদ্দিন মিলন

আইসিএএলডিআরসি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাবিজ্ঞান ইউনিট হতে লক্ষ্মীপুর জেলা রামগতি উপজেলার কৃতিসন্তান লেখক ও কবি মোহাম্মদ জমির উদ্দিন মিলনকে “দ্যা ইন্টারন্যাশনাল ক্রিয়েটিভ আর্টস অ্যাওয়ার্ড ২০২৩” প্রদান করা হয়েছে।

শনিবার (২রা ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরসি মজুমদার অডিটরিয়ামে এ সম্মাননা প্রদান করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও আইসিএএলডিআরসি, ভাষা বিজ্ঞান ইউনিটের সভাপতি অধ্যাপক ড. আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবু নাঈম শেখ।

এসময় মোহাম্মদ জমির উদ্দিন মিলন-এর হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন বিশিষ্ট চলচ্চিত্র ও নাট্যাভিনেত্রী ডলি জহুর।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আইসিএএলডিআরসি’র উপদেষ্টা (ইউএসএ) অধ্যাপক নাছের ইউ আহমেদ, আইসিএএলডিআরসি’র সাধারণ সম্পাদক প্রফেসর লুৎফর রহমান জয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. একেএম শাহনেওয়াজ, অধ্যাপক লুৎফর রহমান জয় প্রমূখ।

আইসিএএলডিআরসি ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়সহ পৃথিবীর ১২টি বিশ্ববিদ্যালয়ের সাথে সংযুক্ত হয়ে কাজ করে আসছে।

মোহাম্মদ জমির উদ্দিন মিলন বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নেই, মানুষের ভালোবাসা আমাকে এতদূর নিয়ে এসেছে। মানুষের ভালবাসায় আমি সফল।

Print Friendly

Related Posts