চাঁদপুরে একাধিক মামলার প্রধান আসামিকে গ্রেপ্তারের পর ছেড়ে দেওয়ার অভিযোগ

নির্বাচনকে ঘিরে নেতাকর্মীর উপর হামলা

 

চাঁদপুর প্রতিনিধি: নির্বাচনকে ঘিরে চাঁদপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীর উপর হামলার ঘটনায় একাধিক মামলার প্রধান আসামি সোবহান সরকার সুভাকে গ্রেপ্তারের পর ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এতে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে বলে জানা গেছে।

অভিযোগে বলা হয়, গত ১৮ ডিসেম্বর রাতে সোবহান সরকার সুভাকে আটক করে পুলিশের এন্টি টেররিজম ইউনিট। পরে তাকে ছেড়ে দেওয়া হয়। স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসানের সমর্থক ছাত্রলীগ নেতাদের উপর গত ১৫ ডিসেম্বর সন্ধ্যায় হামলার ঘটনায় গত ১৭ ডিসেম্বর থানায় মামলা দায়ের করা হয়। এদিকে গত ১৪ ডিসেম্বর দশানীর ছালমা বেগমের বসতঘরে রাতের আঁধারে ঢুকে তার উপর হামলা চালায় নৌকা প্রার্থীর সমর্থক সোবহান সরকার সুভা। তাকে প্রধান আসামি করে ছালমা বেগম বাদী হয়ে চাঁদপুর আদালতে মামলা দায়ের করেন। এছাড়া নির্বাচন কেন্দ্রিক আরো একাধিক সন্ত্রাসী ঘটনার হোতা সোবহান সরকার সুভা।
তার এসব সন্ত্রাসী কার্যক্রমের প্রেক্ষিতে গত ১৮ ডিসেম্বর রাতে সুভাকে আটক করে পুলিশের এন্টি টেররিজম ইউনিট। অভিযোগেকারীরা জানায়, সুভাকে আটকের পর ছেড়ে দেয় পুলিশ। এই বিষয়টি নিয়ে মতলব জুড়ে চলছে আলোচনা সমালোচনার ঝড়। তার বিরুদ্ধে এতগুলো মামলা থাকা সত্তেও ছেড়ে দেওয়ায় আতঙ্কিত মতলববাসী।

বিশেষ সূত্রে জানা গেছে, পুলিশের এন্টি টেররিজম ইউনিট তাকে আটক করার পর থানায় নিয়ে যাওয়া হয়। রাতভর তাকে আটকে রাখার পর মঙ্গলবার ভোরে ছেড়ে দেওয়া হয়।

তবে মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ রাশেদ স্বপন বলেন, এন্টি টেররিজম সদস্যরা একটি বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এসেছিল। আসামির বিষয়ে আমরা তাদের অবগত করেছি, তবে আসামি সুভাকে নিয়ে তারা থানায় আসেনি, এ বিষয়টি মিথ্যা ও ভিত্তিহীন।

Print Friendly, PDF & Email

Related Posts