এ সরকার আমলেই পূর্ণ করবো,, ভোলা বরিশাল সেতু নির্মাণ : তোফায়েল

মোকাম্মেল হক মিলন : ভোলার নদীর ভাঙন রোধ করা সহ সড়ক নির্মাণ ও বিদ্যুৎ লাইন স্থাপন ও বিভিন্ন পর্যায়ের উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছি। আর একটি স্বপ্ন ইনশাআল্লাহ আওয়ামী লীগের সরকার আমলেই পূর্ণ করবো,,, ভোলা বরিশাল সেতু নির্মাণ। শুধু তাই নয় ভোলার গ্যাসভিত্তিক শিল্প কারখানা স্থাপনসহ ঘরে ঘরে গ্যাস দেয়া হবে।

ভোলা সদরের ধনিয়া ইউনিয়নের এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে জননেতা তোফায়েল আহমেদ এ কথা গুলো বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হারুন হাওলাদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, এডভোকেট শোয়েব আওয়ামী নেতা সিরাজুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

জননেতা তোফায়েল আহমেদ বলেন, আওয়ামী লীগের সরকার আমলে উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে মেগা প্রকল্প পদ্মা সেতু নির্মাণ, মেট্রোরেল প্রকল্পের কাজ সহ বিভিন্ন পর্যায়ের উন্নয়ন হয়েছে।

তিনি অসমাপ্ত উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য আগামী ৭ জানুয়ারি সারা দিন লাইনে দাঁড়িয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

তিনি বলেন ভোলার নদীর ভাঙনে ইতিমধ্যে একশ ছয় কোটি নদীর তীর সংরক্ষণ ও বাঁধের জন্য বরাদ্দ এবং ৬৮৯ কোটি টাকার প্রকল্প অনুমোদন করা হয়েছে। ভোলার সামগ্রী উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হবে। ভোলা হবে বাংলাদেশের মডেল জেলা।তাই বঙ্গবন্ধুর নৌকা মার্কায় ভোট দিন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের উন্নয়ন সম্ভব। আগামীতেও অসমাপ্ত উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

Related Posts