নির্বাচিত হলে শুধু পাঁচ বছর নয়, সারা জীবন আপনাদের জন্য কাজ করব : ইসফাক আহসান সিআইপি

জ ই বুলবুল, চাঁদপুর ঘুরে এসে : চাঁদপুরে-২ মতলব আসনে নির্বাচনী শেষ সময়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এম. ইসফাক আহসান সিআইপি।  ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন এবং তুলে ধরছেন মতলববাসীর ভবিষ্যৎ পরিকল্পনার কথা।
এছাড়াও  নির্বাচনের প্রচারণার শেষ সময়ে ঈগল প্রতীকের পক্ষে জনসমাগম বেড়েছে।  নির্বাচনী আসনটির সর্বত্র বিরামহীন প্রচারনা চালিয়ে যাচ্ছেন ও তার কর্মী-সমর্থকরা। এর ধারাবাহিকতায় মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার বিভিন্ন স্থানে ঈগল প্রতীকের পথসভা ও লিফলেট বিতরণ করেন।
মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় সকাল থেকে রাত পর্যন্ত  নির্বাচনী প্রচারনায় উপজেলার বিভিন্ন স্থানে সাড়া ফেলেছেন তিনি।  ৪ ডিসেম্বর উঠান বৈঠকে তিনি বলেন, আমি কিছু নিতে আসিনি, আমি এসেছি আপনাদের পাশে থেকে আপনাদের জীবন মান আরও উন্নত করতে”  আজীবন এই মতলবের মানুষের সেবা করে যেতে চাই। বিগত দিনে আপনারা যেভাবে সুযোগ দিয়েছেন সেবা করার। নির্বাচিত হলে মতলবকে নিয়ে গর্ব করবেন। শুধু পাঁচ বছর না। আমি যতদিন বেঁচে আছি, ততদিন এই মতলবের মানুষের জন্য কাজ করে যাব।
নিরীহ মানুষের উপর আর অত্যাচার হতে দিব না। মাদকের ব্যবসা হবে না। আপনার সন্তান মাদক নিবে না। নির্বাচিত হলে চাঁদাবাজ খুঁজে পাবেন না। এছাড়াও তিনি বলেন মা-খালাদের যে ভালোবাসা আমি পাচ্ছি, ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে আপনারা দাড়িয়ে থাকলে কোন অপশক্তি আমাদের বিজয় ঠেকাতে পারবে না।
মতলব বাসীকে  সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত  প্রতিশ্রুতি দিয়েছেন । তিনি উন্নয়নের জন্য পরিবর্তন চান। সংসদ সদস্য নির্বাচিত হলে জনগণের চাহিদা ও ইচ্ছার প্রতিদান দিবেন  পাশাপাশি তিনি গ্রামে সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন। এই সময় তিনি বলেন ৭ তারিখের ভোটের বিজয়ী হলে আধুনিক মতলব করতে চাই। পথ সভায় উপস্থিত হাজার হাজার মানুষ এসময় ঈগল প্রতীকের স্লোগানে মুখর হয় সমাবেশ স্থল।
এছাড়াও বিভিন্ন সমাবেশ স্থলে নেতা-কর্মীতে পরিপূর্ণ হতে দেখা যায়। এসময় উপস্থিত জনতা  ঈগল প্রতীকের ব্যানার, ফেস্টুন নিয়ে মিছিলে স্লোগান দেয়।
এসময় আমন্ত্রিত নেতারা বক্তব্যে বলেন, ঈগল প্রতীকের প্রার্থী ইসফাক আহসানকে বিজয়ী করলে মতলব উপজেলায় সৃষ্টি হবে নতুন নতুন কর্মসংস্থান। স্মার্ট উপজেলা গড়ে উঠবে বলে আশা প্রকাশ করেন।
তিনি দুঃখ প্রকাশ করে বলেন, আমার নির্বাচনী উঠোন বৈঠকের চেয়ার-টেবিল ভাংচুর করেছে প্রতিপক্ষের লোকজন। শুধু তাই নয় মতলব সাদুল্লাপুর পাঠান বাজারে আমার ঈগল প্রতীকের ৫ জন সমর্থক আহত করেছে। এসব হামলার ভিডিওচিত্র আমি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে পাঠিয়েছি। গতকালও তারা আমার নেতাকর্মীর উপর হামলা করেছে। এতে একজন সাংবাদিক আহত হয়েছেন। এখানে নৌকার প্রার্থী আমার সকল প্রচার প্রচারণায় ও কাজে সকল রকমের বাঁধা দিচ্ছেন। এমনকি তিনি বার বার নির্বাচনি আচরনবিধি লঙ্ঘন করছেন।
উপজেলার বিভিন্ন  ইউনিয়নের ইসফাক আহসান বলেছেন, স্বাধীনতার পক্ষে জাতির সূর্যসন্তানরা আজ এখানে উপস্থিত হয়ে আমাকে সাহস যুগিয়েছে। এই গণজোয়ার আরো বাড়বে এবং ৭ তারিখে ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে মতলবের শান্তির পক্ষে ভোট দেবে বলে জানান তিনি।
নির্বাচিত প্রচারণায় চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ, ডেপুটি কমান্ডার সিরাজুল ইসলাম বরকন্দাজ ও স্থানীয় মুক্তিযোদ্ধাসহ আওয়ামী লীগের অভিনেতা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।
Print Friendly

Related Posts