শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় মাইলস্টোন কলেজের সাফল্য

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি আয়োজিত ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অনন্য সাধারণ সাফল্য পেয়েছে রাজধানীর উত্তরায় অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজ।

উত্তরা থানা পর্যায়ে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় মাইলস্টোন কলেজের ছাত্রছাত্রীরা এক ও দ্বৈত মিলে মোট ৫৪টি ইভেন্টে অংশগ্রহণ করে এবং ৪৮টিতে পুরস্কার অর্জনে সক্ষম হয়। অর্জিত পুরস্কারগুলোর মধ্যে ৩৯টি প্রথম স্থান ও চ্যাম্পিয়ন শিরোপা এবং ৯টি দ্বিতীয় স্থান ও রানারআপ শিরোপা।

৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অসাধারণ সাফল্য বয়ে আনায় অংশগ্রহণকারী ও বিজয়ী ছাত্রছাত্রী এবং সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন মাইলস্টোন কলেজের উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.), পরিচালনা পর্ষদের সভাপতি মিসেস মমতাজ বেগম, কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম এবং মাইলস্টোন কলেজের জ্যেষ্ঠ পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম।

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি আয়োজিত ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪’র উত্তরা থানা পর্যায়ের খেলাধুলা অনুষ্ঠিত হয় উত্তরার ডিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাস মাঠে। ১৫ জানুয়ারি থেকে শুরু হয়ে প্রতিযোগিতা চলে ২০ জানুয়ারি পর্যন্ত।

সমাপনী দিন আয়োজন করা হয় মনোমুগ্ধকর পুরস্কার বিতরণী অনুষ্ঠান। মাইলস্টোন কলেজের কামালউদ্দিন সেমিনার হলে অনুষ্ঠিত বর্ণিল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মো. খসরু চৌধুরী।

বুলবুল/ডি

Print Friendly, PDF & Email

Related Posts