বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মডেল সারা টেন্ডুলকার

শোবিজ পাড়ায় প্রেমের গুঞ্জন চলেছে দীর্ঘদিন ধরে। তবে এবার আর প্রেমের গুঞ্জন নয়, একেবারে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতীয় ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি শচীন টেন্ডুলকারের একমাত্র মেয়ে মডেল সারা টেন্ডুলকার। পাত্র দীর্ঘদিনের প্রেমিক ভারতীয় ক্রিকেটের উঠতি তারকা শুভমান গিল। সম্প্রতি বলিউডে এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইনের একটি প্রতিবেদন থেকে জানা যায়, একটি ভিডিওকে কেন্দ্র করে শুভমান আর সারার বিয়ে নিয়ে জল্পনা কল্পনা এখন তুঙ্গে। রোববার ( ২১ জানুয়ারি) রাতে হঠাৎই দেখতে পাওয়া যায় সারাকে। এ সময় সারার সঙ্গে ছিল প্রেমিক শুভমানের বোন শাহনীল গিল।

একটি পার্টি থেকে বেরোচ্ছিলেন সারা-শাহনীল। কালো আর প্রাস্টেল রঙের মিনি ড্রেস পরা ছিলেন শাহনীল। মুখে ছিল মাস্ক। আর এদিকে সারা কালো রঙের পোশাক পরা থাকলেও মাস্ক পরেছিলেন না। দুইজনকে একসঙ্গে দেখেই ফটোসাংবাদিকরা তাদের গাড়িকে ঘিরে ধরে।

ছবি থেকে বাঁচতে সারা প্রথমে মুখে হাত দেন। পরে গাড়িতে মাথা নিচু করে ফেলেন। ওই মুহূর্তের ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল ওই ভিডিও দেখে নেটিজেনরা মন্তব্য করতে শুরু করেন। একজন লেখেন, গাঢ় হতে চলেছে সারা-শুভমনের সম্পর্ক। আরেকজন লেখেন, দুই পরিবারেরই পছন্দ সারা-শুভমানকে। এ বছরের শীতেই বিয়ে করছেন তারা এমনও মন্তব্য করেছেন সারা-শুভমান ভক্তরা।

নেটপাড়া যখন সারা আর শুভমানের বিয়ে নিয়ে অস্থির তখন এ বিষয়ে এখন পর্যন্ত নতুন কোনো মন্তব্য করেননি শুভমান ও শচীনকন্যা।

Print Friendly

Related Posts