মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

রাজধানীর উত্তরায় অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজের স্কুল শাখা-মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী।

গত ২৫ জানুয়ারি অনুষ্ঠিত মনোমুগ্ধকর প্রতিযোগিতায় অংশগ্রহণ করে স্কুলটির সেক্টর-৭ ক্যাম্পাসের শিশু শিক্ষার্থীরা। উত্তরার ডিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাসের সুবিশাল মাঠে অনুষ্ঠিত শিশুদের মনোজ্ঞ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পেট্রোলিয়াম ইনস্টিটিউটের মহাপরিচালক খেনচান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি ভার্সন জুনিয়র সেকশনের (সেক্টর-৭ ক্যাম্পাস) অধ্যক্ষ কর্নেল আফসার আলী (অব.)।

শিশুদের আনন্দ আয়োজনে সকলকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের নির্বাহী অধ্যক্ষ রিফাত নবী আলম।

প্রতিযোগিতার শেষাংশে শিশু শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি খেনচান। এসময় তিনি সুশৃঙ্খল অংশগ্রহণের জন্য সকল শিক্ষার্থীদের আন্তরিক ধন্যবাদ জানান।

খেনচান শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, তোমরা অবশ্যই মানবিক মানুষ হবে। সঠিক শিক্ষা এবং নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণ তোমাদের সেই পথেই এগিয়ে নিয়ে যাবে বলে আমি মনেপ্রাণে বিশ্বাস করি।

-শাহ বুলবুল

Print Friendly, PDF & Email

Related Posts