শায়েস্তাগঞ্জে স্বেচ্ছায় বাড়ি বাড়ি ডিজিটাল সেবা পৌঁছাচ্ছে যুব ফোরামের কর্মীরা

সভায় বক্তব্য রাখছেন- ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ যুব ফোরামের কর্মী তাহমিনা আক্তার রুবি। তিনি লেখাপড়ার পাশাপাশি স্বেচ্ছায় সরকারের ডিজিটাল সেবাগুলো তৃণমূলে পৌঁছাতে কাজ করেন। তিনি উপজেলার বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে লোকজনকে সচেতন করছেন। এসব আহবানে সাড়া দিয়ে অনেক লোকই সরকারের ডিজিটাল সেবা গ্রহণ করছে।

যুব ফোরামের আহবায়ক মোঃ মোতাব্বীর হোসেনের নেতৃত্বে একইভাবে কাজ করছে ফোরামের রুহেলা আক্তার রুপা, জান্নাতুল ফেরদৌস নোহা, সৈয়দা তাসলিমা খানম এমি, সুজন মিয়া, তাছলিমা আক্তার, সাইফুল ইসলাম রনিসহ অর্ধশতাধিক কর্মী।

তাদেরকে সবাইকে প্রেরণা দিচ্ছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সমাজসেবক মোহাম্মদ গাজীউর রহমান ইমরানসহ ফোরামের উপদেষ্টারা।
ফোরামের সর্বশেষ কার্যক্রম নিয়ে সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে পৌর শহরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শায়েস্তাগঞ্জ যুব ফোরামের আহবায়ক মোঃ মোতাব্বীর হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে ভাইস চেয়ারম্যান সমাজসেবক মোহাম্মদ গাজীউর রহমান ইমরান বলেন, নিজ নিজ অবস্থান থেকে মানুষের কল্যাণে কাজ করে যেতে হবে। ভাল কাজের মধ্যে আনন্দ রয়েছে। থেমে থাকা যাবে না। ফোরামাকের এক কর্মীর দাবির প্রেক্ষিতে তিনি বলেন, অসহায় নারীর চোখের চিকিৎসার খরচের টাকার দায়িত্ব আমি নিলাম। আপনারা কাজ করে করে যান। আমিসহ উপদেষ্টারা আপনাদের সাথে আছেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বজলুর রহমান স্মৃতি পদকপ্রাপ্ত সাংবাদিক মোঃ মামুন চৌধুরী।

মামুন/হবি

Print Friendly, PDF & Email

Related Posts