মানিকগঞ্জ শহরে দুই বোনকে মারল কারা ?

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ: মানিকগঞ্জ শহরের পূর্বদাশড়া এলাকায় শিক্ষানবিশ আইনজীবী রানী ভৌমিক (৩৫) ও তার বোন শিক্ষার্থী রিতা ভৌমিক (২৫) কে মারধর করেছে দুর্বৃত্তরা। তাদেরকে প্রথমে মানিকগঞ্জ ২৫০শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে দুপুরে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাতে শহরের পূর্বদাশড়া এলাকায়।

জানা গেছে আহত রাণী ভৌমিক একজন শিক্ষানবিশ আইনজীবী। তিনি মানিকগঞ্জ জজকোর্টের আইনজীবি শিপ্রা রাণী সাহার অধীন কাজ শিখছেন। আর ছোট বোন মনিকা রাণী ভৌমিক মানিকগঞ্জ সরকারী দেবেন্দ্র কলেজে বাংলায় মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী। জেলার দৌলতপুর উপজেলায় জিয়নপুর ইউনিয়নের মুলকান্দি গ্রামের নিখিল ভৌমিকের দুই মেয়ে রানী ও রিতা অবিবাহিত।

দুইবোন জেলা শহরের পূর্ব দাশড়া এলাকার অমূল্য চন্দ্র মন্ডলের একটি ইটের দেয়াল এবং টিনের চাল বিশিষ্ট এক কক্ষের ঘরে ভাড়া থাকেন।

ওই বাড়ির মালিক অমূল্য চন্দ্র মন্ডল বলেন, বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে তার স্ত্রী মনিকা ও তারা রাণীকে কয়েকবার ডাকার পর সাড়া না দিলে তিনি আশেপাশের বাড়ির কয়েকজনকে নিয়ে ডাকাডাকির এক পর্যায়ে তারা রাণী ঘরের দরজা খুলে দিয়েই সে ঘরের মেঝেতে পড়ে যায়।মনিকাকে খাটের উপর মাথায় আঘাত প্রাপ্ত ও রক্তক্ষরণ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।ঘরের পেছনের জানালার গ্রীল ভেঙে ঘরের ভেতর প্রবেশ করে দুর্বৃত্তরা আলমারি খুলে কাগজপত্র ও জামাকাপড় তছনছ করে বলেও জানান তিনি।

তিনি বলেন, এলাকাবাসীর সহযোগিতায় আহত দুই বোনকে উদ্ধার করে দ্রুত মানিকগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মানিকগঞ্জ সরকারী হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. লুৎফর রহমান জানান, আহত মনিকা রানী ভৌমিকের কপাল ফেটে গেছে এবং তারা রানী ভৌমিকের নাক দিয়ে রক্ত ঝরছে। তারা দুজনই একটু পর পর বমি করছে। একারণে তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রকিবুজ্জামান বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। আহতরা সুস্থ হয়ে ফিরে না আসলে বলা যাচ্ছে না কে বা কারা কি উদ্দেশ্যে এই ঘটনা ঘটিয়েছে। তবে ঘরের ভেতরে একটি ইট পাওয়া গেছে। তার ধারণা, হয়তো দুর্বৃত্তরা রাতের যেকোন সময়ে ঘরের পেছনের জানালার গ্রিল ভেঙে প্রবেশ করে ওই ইট দিয়ে তাদের আঘাত করে আহত করেছে।বিষয়টি তারা খতিয়ে দেখছেন বলে জানান।

Print Friendly

Related Posts