ধামরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে বাস্তা-নয়াচর গ্রাম থেকে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ ৫ জনকে আটক করেছে ধামরাই থানা পুলিশ।
শুক্রবার (১১অক্টোবর) রাত ২ ঘটিকার সময় প্রায় দুই ঘন্টা অভিযান চালিয়ে ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা-নয়াচর গ্রামের ইমারত হোসেনের বাড়ীর উত্তর পাশে সুইচ গেইট এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, ঢাকা জেলার-ধামরাই-থানার আমতা ইউনিয়নের বাউখন্ড গ্রামের মোঃ বাবুল মিয়ার ছেলে মোঃ দেলোয়ার হোসেন (২৭), একই গ্রামের মোঃ আমের আলীর ছেলে মোঃ আসাদ আলী (২০),একই উপজেলার যাদবপুর ইউনিয়নের যাদবপুর গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে মোঃ মাসুম (২৪), আমরাইল গ্রামের নায়েব আলীর ছেলে মোঃ মিতুল হোসেন (২৬), মানিকগঞ্জ জেলার-সাটুরিয়া-থানার পশ্চিম কাওন্নারা গ্রামের মোঃ আমিনুর ইসলামের ছেলে মোঃ আঃ রশিদ(২৪)। ৫ জনই ডাকাত দলের সক্রিয় সদস্য দাবি এলাকাবাসির।
এই ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক (এস আই) আবু সাঈদ বলেন, রাত  ১ঘটিকার সময়  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে এক দল ডাকাত বাস্তা-নয়াচর ইমারত হোসেনের বাড়ীর উত্তর পাশে সুইচ গেইট এর উপর এক দল সহস্ত্র ডাকাত-ডাকাতির উদ্দেশ্যে সমাবেত হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহন করেছে। বিয়য়টি সাথে সাথে আমি আমার উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করে তাদের নির্দেশে সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে রাত অনুমান ২ টার সময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় দুই ঘন্টা অভিযান চালিয়ে উক্ত ডাকাতদের আটক করি। পরে তাদের সাথে থাকা আরও ৪/৫ দৌড়ে পালিয়ে যায়। এই সময় তাদের সাথে ১টি লোহার তৈরি চাপাতি, একটি লোহার তৈরি চেরা সাবল, ১টি লোহার তৈরি পাইপ রেঞ্জ, একটি রাম-দা, দুইটি ছুরি ও দুইটি ধারাল কাটার ও একটি হেকস ব্লেডসহ তাদের আটক করা হয়।
এই ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, বৃহস্পতিবার দিনগত রাতে  বাস্তা- নয়াচর থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে আটক করা হয়েছে। বাকিদের আটক করার জন্য অভিযান অর্ব্যহত আছে। আটক ৫ জনের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়ের করে ৫রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
Print Friendly

Related Posts