টাঙ্গাইলে চিকিৎসক-নার্সসহ আরও ২৮ জন আক্রান্ত

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে নতুন করে আরও ২৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় সর্বমোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২১৯ জনে।

আক্রান্তদের মধ্যে কালিহাতী ৭ জন, মির্জাপুর ৫ জন, ভূঞাপুর ২ জন, সদর ৬ জন, গোপালপুর ১ জন, সখীপুর ২ জন, দেলদুুয়ার ১ , নাগরপুর ৪ জন রয়েছে। নতুন শনাক্তের মধ্যে একজন চিকিৎসক, একজন নার্স, একজন আট বছরের শিশু এবং দুইজন মেডিকেল এসিস্ট্যান্ট রয়েছ।

শুক্রবার (৫ জুন) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান আক্রান্ত হওয়ার নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল সিভিল সার্জন অফিস জানায়, গত ২৯ মে ৭৯ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। এছাড়া ৩১ মে ১৪৯ জনের নমুনা পাঠানো হয়। পরে  শুক্রবার সকালে দুইদিনের নমুনার ফলাফল একত্রে আসে। এতে নতুন  ২৮ জন শনাক্ত হয়। এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে ৫৮ জন এবং মারা যায় ৫ জন। নতুন আক্রান্তদের মধ্যে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নারী চিকিৎসক রয়েছে। এর আগে ওই চিকিৎসকের স্বামী উপজেলার এসিল্যান্ড করোনায় আক্রান্ত হন। এছাড়া নতুন করে একই হাসপাতালের মেডিকেল এসিস্ট্যান্ট, ১ জন সাবেক সেনা সদস্য এবং একজন গার্মেন্স কর্মী করোনায় আক্রান্ত হন।

অপরদিকে কালিহাতী উপজেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র নার্স এবং মেডিকেল এসিস্ট্যান্ট করোনায় আক্রান্ত হয়।

 

Print Friendly

Related Posts