হবিগঞ্জে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি চলছে

হবিগঞ্জ প্রতিনিধি : সারা দেশের ন্যায় হবিগঞ্জে কালেক্টরেট সহকারী সমিতির (বাকাসস) ও জেলা প্রশাসনের ১১ থেকে ১৬ গ্রেডের কর্মচারীরা কর্মবিরতি পালত করছেন।

রোববার (১৫ নভেম্বর) সকাল ৯টা থেকে এ কর্মবিরতি পালন করেন তারা। এর আগে ১৫ থেকে ১৯, ২২ থেকে ২৬ ও ২৯ থেকে ৩০ নভেম্বর পর্যন্ত দফায় দফায় ১১ দিনের কর্মবিরতি ঘোষণা দেয় কালেক্টরেট সহকারী সমিতির কেন্দ্রীয় কমিটি। আর ঘোষিত এ কর্মসূচি তারা পালন করছেন।

বাকাসস জেলা কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল কদ্দুছ বলেন, পদবি পরিবর্তন করে গ্রেড উন্নীতকরণে সরকারপ্রধানের কাছে আকুল আবেদন। বিষয়টি অতি দ্রæত বাস্তবায়ন করে আমাদের দাবিদাওয়া মেনে নিন। আশা করি, এই ১১ দিনের মধ্যে সরকার এর একটি সমাধান করবে বলে তিনি দাবি জানান।

কেন্দ্রীয় কমিটির নেতাদের সঙ্গে যোগাযোগ করলে তাঁরা জানিয়েছেন, দাবিদাওয়া মানা না হলে আগামী ৫ ডিসেম্বর ঢাকা জাতীয় প্রেসকাবের সামনে মানববন্ধন ও সমাবেশে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির সদস্যরা এ কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

হবিগঞ্জে এ কর্মবিরতিতে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল খালেক, জেলা কালেক্টরেট সহকারী সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুল কদ্দুছ, সাধারণ সম্পাদক মোঃ আজগর আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক নূরুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ উস্তার মিয়া, কোষাধ্যক্ষ আব্দুল ওয়াদুদসহ জেলা প্রশাসনের ১১ থেকে ১৬ গ্রেডের সকল কর্মচারীরা।

মামুন/এইচ

Print Friendly

Related Posts