সাঁকো থেকে পড়ে যাওয়া বোনকে বাঁচাতে ঝাপ, ভাইবোনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে মাদ্রাসা থেকে ফেরার পথে বাঁশের সাঁকো পার হওয়ার সময় পা পিছলে খালে পড়ে যায় বোন, তাকে বাঁচাতে ঝাঁপ দেয় ভাই। পানিতে ডুবে দুই শিশুই মারা গেছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার গোয়ালনগর ইউনিয়নের মাছমা গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই শিশুর নাম জিহাদ মিয়া (১১) ও তাজিয়া বেগম (৭)। এদের মধ্যে তাজিয়া বেগম মাছমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী এবং জিহাদ ব্রাহ্মণবাড়িয়ার একটি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। তারা গোয়ালনগর ইউনিয়নের মাছমা গ্রামের মুকুল মিয়ার সন্তান।

নিহতদের পরিবারের সদস্যরা জানান, সকাল সাতটার দিকে মাছমা গ্রামের একটি স্থানীয় মসজিদে আরবি পড়তে যায় জিহাদ ও তাজিয়া। সাড়ে আটটার দিকে মাদ্রাসা ছুটি হয়। ছুটির পর বাড়িতে ফেরার সময় একটি বাঁশের সাঁকোতে পার হতে গিয়ে তাজিয়া বেগম পা পিছলে পানিতে পড়ে যায়। ছোট বোনকে বাঁচাতে গিয়ে বড়ভাই জিহাদও পানিতে ঝাঁপ দেয়। কিন্তু পানির তীব্র স্রোতের কারণে দুজনই তলিয়ে যায়। কিছুক্ষণ পর স্থানীয়রা উদ্ধার করে দুজনকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার বলেন, দুই ভাইবোনের পানিতে মৃত্যুর ঘটনা শুনে হাসপাতালে গিয়েছি। সেখানে গিয়ে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Print Friendly

Related Posts