সাবেক এমপি মনির গাড়ি বহরে হামলা

ইফতেখার শাহীন, বরগুনা: বরগুনা-২ আসনের বিএনপির সাবেক জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুল ইসলাম মনির গাড়ি বহরে হামলা চালিয়েছে পাথরঘাটা যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা। ঘটনাটি ঘটেছে রবিবার বিকেলে উপজেলার নাচনাপাড়া সিএন্ডবি এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানান তেল, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে যোগ দেয়ার জন্য ঢাকা থেকে আসছিলেন সাবেক এমপি নুরুল ইসলাম মনি। পথিমধ্যে যুবলীগ ও ছাত্রলীগ কর্মীরা তার গাড়ি বহরে হামলা চালিয়ে মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগসহ পিটিয়ে আহত করে বিএনপির শতাধিক নেতাকর্মীকে।

পাথরঘাটা উপজেলা বিএনপির আহ্বায়ক চৌধুরী মোহাম্মদ ফারুক জানান, আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম। আমাকেও তারা নির্মমভাবে পিটিয়েছে। শতাধিক মোটরসাইকেল ভাংচুরসহ অগ্নিসংযোগ করেছে। আহত হয়েছে অনেক নেতাকর্মী। বর্তমানে আমরা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের ভয়ে জীবন রক্ষার্থে বিচ্ছিন্ন অবস্থায় পড়ে আছি।

তিনি আরও বলেন, কেন্দ্র ঘোষিত তেল গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে সোমবার শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করতে চেয়েছি। আমরা চাইনি কোনো রকম অপ্রীতিকর ঘটনা ঘটুক। শান্তিপূর্ণভাবে আমারা সমাবেশ করবো এটা আমাদের প্রত্যাশা ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা (সার্কেল) মোঃ তোফায়েল আহমেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। যতটুকু জানতে পেরেছি, ইতোমধ্যে ১০-১২ জন আহত হয়েছে এবং ৩০/৩৫ টি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য প্রয়োজনীয় পুলিশ প্রেরণ করা হয়েছে।

Print Friendly

Related Posts