চট্টগ্রাম বাণিজ্য মেলা: ভিসতা প্যাভিলিয়নে ইলিয়াস কাঞ্চন-মৌসুমী

নিজস্ব প্রতিবেদক: বন্দরনগরীতে চলছে চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০২৩। মেলায় এবার অংশ নিয়েছে বাংলাদেশের নিউ টেক সেনসেশন ভিসতা ইলেকট্রনিক্স লি.।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বাংলাদেশী এ্যারিসটোক্রেট ব্র্যান্ড ভিসতা প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন জনপ্রিয় চিত্রতারকা ইলিয়াস কাঞ্চন এবং মৌসুমী। সেরা মানের পণ্য প্রস্তুত এবং বাজারজাত করায় তারা ধন্যবাদ জানান ভিসতা কর্তৃপক্ষকে।

শনিবার বিকেলে ভিসতা পরিচালক এবং চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনসহ অতিথিদের প্যাভিলিয়নে স্বাগত জানান, ভিসতা’র ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ এবং পরিচালক উদয় হাকিম।

অতিথিদের মধ্যে ছিলেন চট্টগ্রাম চেম্বারের সভাপতি এবং বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের ভাইস চেয়ারম্যান মাহবুবুল আলম, এফবিসিসিআইএর পরিচালক এবং ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়াল, চট্টগ্রাম চেম্বারের সাবেক সভাপতি কামাল উদ্দিন আহমেদ প্রমূখ।

অতিথিরা ভিসতা প্যাভিলিয়নে গুগল সার্টিফায়েড অ্যান্ড্রয়েড টেলিভিশন, রাউটার, প্রজেক্টর এবং এয়ারকন্ডিশনার দেখেন। বাংলাদেশে বিশ্বের সেরা মানের পণ্য প্রস্তুত করায় তারা ভিসতা উদ্যোক্তাদের ধন্যবাদ জানান, ভিসতার সাফল্য কামনা করেন।

সেসময় ইলিয়াস কাঞ্চন বলেন, ‘বাংলাদেশে বহু ব্র্যান্ডের পণ্য আছে। কিন্তু মনে রাখতে হবে কোয়ালিটির দিক দিয়ে নাম্বার ওয়ান হলো ভিসতা। ভিসতা কর্তৃপক্ষ বাংলাদেশেই তৈরি করছে বিশ্বের সেরা মানের পণ্য। আমরা দুই এক বছরের জন্য নয়-বরং যুগের পর যুগ কোয়ালিটি দিয়ে টিকে থাকতে চাই। শীর্ষে যেতে চাই। ’

ক্রেতা এবং ভক্তদের উদ্দেশ্যে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘নিম্নমানের ইলেকট্রনিক্স পণ্য কিনে আর ঠকবেন না। আপনার কষ্টের টাকায় মানসম্মত পণ্য কিনুন, ভিসতা পণ্য কিনুন’।

সন্ধ্যায় মেলায় আসেন চিত্রনায়িকা মৌসুমী। তিনি ভিসতার বিভিন্ন পণ্য দেখেন। কথা বলেন ভিসতা ম্যানেজমেন্টের সঙ্গে। এরপর তিনি বাংলাদেশী ব্র্যান্ড ভিসতার সাফল্য কামনা করেন। তিনি ভিসতার ক্রেতা, শুভাকাঙ্গী এবং ভিসতা ম্যানেজমেন্টকে শুভেচ্ছা জানান।

গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক সিটিতে ভিসতার উৎপাদন কারখানা। সেখানে তৈরি হচ্ছে ইউরোপ-আমেরিকা মানের উচ্চ প্রযুক্তির ভিসতা পণ্য। সম্প্রতি কারখানায় উৎপাদন বৃদ্ধির ফলে ওয়ারহেড কস্ট কমে যাওয়ায় দাম কমেছে ভিসতা পণ্যের। এরইমধ্যে ভিসতার আরেকটি উৎপাদন কারখানা স্থাপনের কাজ এগিয়ে চলেছে।

Print Friendly

Related Posts