ভিসতা কর্পোরেট সেলস প্রধান হিসেবে যোগ দিলেন মশিউর রহমান

ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেডে যোগ দিলেন মো. মশিউর রহমান। তিনি এরআগে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড এ বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার হিসেবে কাজ করেছেন। এখন তিনি ভিসতা’র কর্পোরেট সেলস বিভাগের প্রধান হিসেবে কাজ করবেন।

রাজধানীর গুলশান-১ এ ভিসতা কর্পোরেট অফিসে মশিউরর হমানকে বরণ করে নেয় ভিসতা কর্তৃপক্ষ।

রোববার (১২ মার্চ) সন্ধ্যায় কেক কেটে, ফুল দিয়ে বরণ করে নেয়া হয় তাকে।

বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিসতা চেয়ারম্যান শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, পরিচালক উদয় হাকিম, হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং তানভির জিহাদ চৌধুরী সহ ভিসতা পরিবারের সদস্যরা।

মো. মশিউর রহমান ২০০৪ সালে তার পেশাগত জীবন শুরু করেন অটবিতে যোগদানের মাধ্যমে। ২০১০ সালে তিনি সিবেক ইলেকট্রনিক্সে যোগ দেন রিজিওনাল ম্যানেজার হিসেবে। মূলত ইলেকট্রনিক্স বিজনেসের সঙ্গে তার পথচলা তখন থেকেই। ২০১৫ সালে তিনি ভিশন ইলেকট্রনিক্সের সঙ্গে কাজ শুরু করেন সেলস ম্যানেজার হিসেবে। এরপর ২০১৭ সালে তিনি সিঙ্গার বাংলাদেশ লিমিটেডে যোগ দিয়েছিলেন বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার হিসেবে।

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞানে স্নাতক এবং স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। এরপর তিনি এমবিএ করেছেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে। তার গ্রামের বাড়ি কুমিল্লায়।

২০২১ সালে যাত্রা শুরু করে ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড। তারা গুগলের অফিসিয়াল পার্টনার। গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক সিটিতে তাদের উৎপাদন কারখানা। বাংলাদেশের বাজারে সর্বোচ্চ কোয়ালিটির পণ্য দিয়ে এরই মধ্যে টেকসেনসেশন হয়ে উঠেছে ভিসতা। বাংলাদেশে ভিসতা’ই প্রথম অ্যান্ড্রয়েড টেলিভিশন বাজারজাত করে। তাদের পণ্য তালিকায় রয়েছে ওয়াইফাই রাউটার, অ্যান্ড্রয়েড প্রজেক্টর ইত্যাদি। স্মার্ট এসি এবং স্মার্ট রেফ্রিজারেটর উৎপাদনের পরিকল্পনা রয়েছে ভিসতা’র।
#

Print Friendly

Related Posts