আস্থা লাইফের আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শনী

জ, ই বুলবুল : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আস্থা লাইফের আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
১৭ র্মাচ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস। এবারের দিবসের মূল প্রতিপাদ্য ছিল “স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন”। এ উপলক্ষে আস্থা লাইফ ইন্স্যুরেন্সের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আস্থা লাইফের ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ড. মো. আনোয়ার শফিক, এনডিসি, পিএসসি (অবঃ)।
এছাড়াও আস্থা লাইফের অন্যান্য সকল কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠিত আস্থা ইনস্যুরেন্স বাংলাদেশে নতুন ধারার বীমা সেবার অঙ্গীকার নিয়ে গভীর আস্থার সাথে কাজ করে যাচ্ছে।এ প্রসঙ্গে প্রতিস্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ড. মো. আনোয়ার শফিক, এনডিসি, পিএসসি (অবঃ) বলেন, বীমা শিল্পের যুগোপযোগী করে তুলতে নিরলসভাবে কাজ করে থাকি আমরা। সকলের আন্তরিক সহযোগিতা পেলে আমরা অনেক দুর এগোতে পারবো ইনশাল্লাহ।
Print Friendly

Related Posts