নেতাকর্মী ও সমর্থকদের ভালোবাসা পেয়েছি : ইঞ্জিনিয়ার নোমান 

ভোলা ৩ আসনে (লালমোহন-তজুমদ্দিন) জনপ্রিয় হয়ে উঠেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা, বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি)।
পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড এমনকি গ্রাম পর্যায়ে দলের ত্যাগী নেতাকর্মীরা যেকোনো সমস্যায় সক্রিয়ভাবে তাকে কাছে পেয়ে থাকেন। সংসদ সদস্যের কাছে উপেক্ষিত দলের পোড়খাওয়া মানুষগুলো তার কাছে এসে খুঁজে পান সমস্যার কাঙ্খিত সমাধান।
ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনার ধারক-বাহক দল। আমি ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের সঙ্গে জড়িত হই এবং বর্তমানে আওয়ামী লীগের  রাজনীতির সাথে জড়িত। রাজনীতি করে মানুষ যেটি চায় মানুষের ভালোবাসা, সেটি আমি অনেকের চেয়ে অনেক বেশি পেয়েছি।  মানুষ আমাকে চেনে তাদের এক জন হিসেবে। এটি আমার রাজনৈতিক বড় অর্জন বলে আমি মনে করি। আমার ছাত্রলীগ ও আওয়ামী লীগের প্রতি ভালবাসার কারণে অনেক তরুণ আমার কর্মকান্ড দেখে আওয়ামী লীগের আদর্শে উজ্জীবিত হয়ে ছাত্রলীগে এসেছে, তাদের অনেকে এখন প্রতিষ্ঠিত আওয়ামী লীগার। সে কারণে আমি মনে করি, আমার রাজনৈতিক পথচলায় আমি জনগণের ভালোবাসা পেয়েছি, জনগণের সঙ্গে থাকতে পেরেছি। এটিই আমার মূল অর্জন। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সান্নিধ্য পাওয়াও আমার একটি বড় অর্জন। নেত্রী আমাকে ব্যক্তিগতভাবে চেনেন, জানেন।
তিনি আরও বলেন, উপজেলা, পৌরসভা এমনকি ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর যে নির্যাতন চলছে, এটি একটি ভয়াবহ বিষয়। এসব নির্যাতন চালাচ্ছে নব্য আওয়ামী লীগাররা। এরা স্থানীয় এমপির সহায়তায় পুলিশকে পাশে রেখে যারা দুঃসময়ে আওয়ামী লীগের হাল ধরেছিল তাদের ওপর নির্যাতন চালাচ্ছে। আজ লালমোহন-তজুমদ্দিনে নব্যদের অত্যাচারে প্রকৃত আওয়ামী লীগাররা কোণঠাসা। তাদের অনেকেই রাতে বাড়িতে পর্যন্ত থাকতে পারে না। আমি মনে করি এ সকল ত্যাগী নেতাকর্মীদের পাশে দাঁড়ানো আমার নৈতিক দায়িত্ব।
লালমোহন-তজুমদ্দিন আওয়ামী লীগের নেতাকর্মীরা বলেন, ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তিনি সব সময় দলের ত্যাগী নেতাকর্মীদের খোঁজ-খবর রাখেন। নেতাকর্মীদের বিপদ-আপদে সবার আগে তাদের পাশে থাকার চেষ্টা করেন। তিনি প্রতিনিয়ত অসহায় মানুষের জন্য বিলিয়ে দিচ্ছেন নিজেকে, তাদের জন্য করে যাচ্ছেন অক্লান্ত পরিশ্রম। এছাড়াও সামাজিক ও নৈতিক কর্মকাণ্ডের মধ্যেও রয়েছে তার অবাদ বিচরণ। ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের বিগত দিনের ভাল কর্মকান্ডের কারনে আজ লালমোহন-তজুমদ্দিনে তার পক্ষে সমর্থনের গণজোয়ার উঠেছে। আমরা আশা করছি আগামী জাতীয় নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনা তাকে মনোনয়ন দিয়ে লালমোহন-তজুমদ্দিনের মানুষের জন্য কাজ করার সুযোগ করে দিবেন।
Print Friendly

Related Posts