১৪ দলীয় জোট থেকে ভোলা-২ আসনে নুর ইসলাম মিয়া মনোনয়ন প্রত্যাশী

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের শরিক দল ১৪ দলের অংশীদার জাতীয় পার্টির জেপি। নুর ইসলাম মিয়া দীর্ঘদিন যাবত রাজনীতির পাশাপাশি নিজেকে জনসেবায় নিয়োজিত রেখেছেন। তিনি এলাকার সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন এবং জনসাধারণের প্রতিনিয়ত খোঁজখবর নিচ্ছেন।আগামী জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলীয় জোট থেকে ভোলা-২ আসনের প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী তিনি।

দ্বীপ জেলা ভোলার কৃতি সন্তান উদীয়মান এই তরুণ রাজনীতিবিদ আনোয়ার হোসেন মঞ্জুর জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব হিসাবে দীর্ঘদিন যাবত রাজনীতিতে সক্রিয়।

ভোলা-২ আসনটি বোরহানউদ্দিন ও দৌলতখান এই দুটি উপজেলা নিয়ে গঠিত। তার নিজের জন্ম এলাকা হওয়ায় তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে ১৪ দলের প্রার্থী হতে ইচ্ছুক । তিনি এলাকার উন্নয়নে ও জনসাধারণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান ।

জেপি,র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব নুর ইসলাম মিয়া জানান, ভোলা-২ আসনের এলাকাবাসীর দাবীর পরিপ্রেক্ষিতে এবং তার নিজ দলের দলীয় নির্দেশনা মোতাবেক আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দল থেকে মনোনয়ন চাইবেন।

তিনি বলেন, আমি দীর্ঘদিন যাবত জাতীয় পার্টির (জেপি) হয়ে ১৪ দলে ছিলাম এবং আছি। আশা করি ১৪ দলের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের চাওয়াকে অপূর্ণ রাখবেন না।

এমএসএম/ডি

Print Friendly, PDF & Email

Related Posts