প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন পালন করলেন ইঞ্জিনিয়ার আবু নোমান

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উদযাপন করেছেন সাবেক ছাত্রলীগ নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য, বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার।

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে বর্ণাঢ্য আয়োজনে তিনি এই জন্মদিন পালন করেন।

এ উপলক্ষে শুত্রুবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় লালমোহন ও তজুমদ্দিন থেকে আসা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বনানীর নিজ কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার আয়োজন করেন তিনি।

সভায় ইঞ্জিনিয়ার আবু নোমান বলেন, শেখ হাসিনার গত তিন মেয়াদে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, তা নজিরবিহীন। শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এক বিস্ময় বিশ্ববাসীর কাছে। বর্তমানে বিদেশিরাও বাংলাদেশের সাফল্যের উচ্ছ্বসিত প্রশংসা করেন। দেশে ও দেশের বাইরে ভিশনারি লিডার হিসেবে শেখ হাসিনার যে ঈর্ষণীয় সাফল্য তা এক কথায় অনন্য ও অসাধারণ।

তিনি আরও বলেন, বর্তমান সময়ে লালমোহন-তজুমদ্দিনে হাইব্রিড ও সুবিধাবাদীদের দাপটে দলের প্রকৃত নেতাকর্মীরা কোনঠাসা। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের শুভেচ্ছা পোস্টার সাঁটাতে গিয়ে লালমোহন-তজুমদ্দিনের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ নেতাকর্মীরা হাইব্রিড সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন। এছাড়াও তিনি দ্রুত এ সকল হামলার ঘটনা তদন্ত করে অভিযুক্ত সন্ত্রাসীদের আইনের আওতায় আনার দাবি জানান।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের সফলতা কামনা করে দোয়া করা হয় এবং কেক কেটে সকল নেতাকর্মীদের মাঝে বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

Related Posts